• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন |

২০ দলীয় জোট পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে

Prodhan Pic-002মাহবুবুল হক খান, দিনাজপুর : জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা শফিউল আলম প্রধান বলেছেন, ইসির আওয়াজ ও তর্জন-গর্জনে কাজ হচ্ছে না। পৌর নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা ক্রমেই ছড়িয়ে পড়ছে। মসজিদ-মাদ্রাসায় হামলা হচ্ছে, বোমা নিক্ষেপ করা হচ্ছে। শুক্রবারও রাজশাহীতে মসজিদে বোমা হামলা করা হয়েছে। দেশে সাধারণ মানুষের নিরাপত্তা দিতে পারছে না সরকার। ২০ দলীয়জোট ও স্বতন্ত্র প্রার্থীদের উপরে পুলিশের সামনেই আওয়ামী জঙ্গীরা হামলা চালাচ্ছে। পৌর নির্বাচনে অবিলম্বে সেনাবাহিনী নামান। পৌর নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে সেনাবাহিনীই এখন একমাত্র ভরসা।
শফিউল আলম প্রধান শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় পুলহাট মোড়ে দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপির নেত্বতাধীন ২০ দলীয়জোটের মেয়র প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের ধানের শীষের পক্ষে ১২নং ওয়ার্ড বিএনপি আয়োজিত পথসভায় এসব কথা বলেন। ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সিরাজ আলী সরকারের সভাপতিত্বে শফিউল আলম প্রধান বলেন, হুমকি-ধমকি জেল-জুলম যাই চালানো হোকনা কেন ২০ দল নির্বাচনী মাঠ ছাড়বে না। ২০ দলীয় জোট পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তিনি বলেন, ধানের শীষ গণতন্ত্রের প্রতিক, আমাদের স্বাধীনতা-সাবভৌমত্তের প্রতিক। ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করে আনতে হবে। যাতে ব্যালট বাক্স চুরি নিয়ে যেতে না পারে সে কারণে ভোট দেয়ার পর প্রতিটি ভোটারকে ভোট কেন্দ্রের পাশে অবস্থান করতে। তিনি বলেন, আবারো ৫ জানুয়ারীর খেলা হলে নির্বাচনের মাঠ থেকেই প্রতিরোধ সংগ্রাম শুরু হবে।
পথসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, যুগ্ম সম্পাদক ও মেয়র প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজিনা ইসলাম, সহ-সভাপতি আলহাজ্ব মাহবুব আহম্মেদ, মো. খালেকুজ্জামান বাবু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, পৌর বিএProdhan Picনপির সভাপতি আলহাজ্ব মো. সোলায়মান মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ প্রমূখ।
যুবদল নেতা মো. শামিম আহম্মেদ’র উপস্থাপনায় পথসভায় জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ-সভাপতি খন্দকার আবেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা জাগপা নেতা শাহজাহান খোকন, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দীন, জেলা বিএনপির সদস্য ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল, মহিলা দল নেত্রী নাহিদ পারভীন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও দিনাজপুর পৌর কমিটির আহবায়ক বখতিয়ার আহম্মেদ কচি, যুবদল নেতা আমিনুল ইসলাম মুন্না, বিএনপি নেতা শরিফ জাকির হোসেন হিরা, মাহবুব হাসান হিরা, যুব জাগপা নেতা রইসুল ইসলাম রাসেল, আবুল হোসেন খোকন, রুবেল ইসলাম, সোহেল, আবু হোসেন সরকার, শফিকুল ইসলাম শফিক, রশিদুল ইসলাম প্রিন্স, মহিলা জাগপা নেত্রী শাহিনুর বেগমসহ বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ